1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অস্ট্রেলিয়ায় বাড়িতে আগুন লেগে বাবা-ছেলের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে একটি বাড়িতে আগুন লেগে এক বাবা ও তার পাঁচ ছেলের করুণ মৃত্যু হয়েছে। তবে ওই ব্যক্তির স্ত্রী অক্ষত অবস্থায় বাড়ি থেকে বেরিয়ে যেতে সক্ষম হন।

স্থানীয় সময় রোববার ভোররাতের দিকে কুইন্সল্যান্ডের রাসেল আইল্যান্ডের একটি ছোট্ট শহরে ওই ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। ব্রিসবেন থেকে শহরটির দূরত্ব মাত্র ৬০ কিলোমিটার।

পুলিশ সুপার ম্যাট কেলি বলেন, ওই নারী এই মুহূর্তে মানসিকভাবে মারাত্মক বিপর্যস্ত অবস্থায় আছেন। আগুনে স্বামী-সন্তানসহ তিনি তার পুরো পরিবারকে হারিয়েছেন। এটা আসলেই একটি দুঃখজনক ঘটনা।

আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ার পর সেটি ধসে পড়ে। কাছের কয়েকটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছে কুইন্সল্যান্ড ফায়ার অ্যান্ড রেসকিউ।

এ ঘটনায় আরও নয়জন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্তত ২০ জন ফায়ার ফাইটার আগুন নিয়ন্ত্রণে কাজ করেছেন।

কী কারণে আগুনের সূত্রপাত হলো তা খুঁজে বের করতে তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত সন্দেহ করার মতো কোনো কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..